একটুখানি জমতে দাও
- হোসাইন জাহান ০৮-০৫-২০২৪

একটুখানি জমতে দাও
যেমন জমে মেঘের দল,
অচল বৃদ্ধের চোখের জল।
যতটুকু না জমালে;
কোনো কিছুর হয় না শেষ,

তারপর না হয় ঝেড়ে ফেলো;
হৃদয়ে জমানো কষ্ট মেঘ,
ব্যাকুলতার তীব্র বেগ।
দুঃখের ঝড়ে বাড়িয়ে যাওয়া;
ক্লান্ত দেহের কষ্ট ক্লেশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।