আবার দেখা হলে
- হোসাইন জাহান ০৮-০৫-২০২৪

আবার দেখা হলে
তোমার দেয়া ফ্রেমবন্দি বিষন্ন শহরটা;
তোমাকে ফিরিয়ে দেবো।
আমার এমন শহর চাই না যার,
মন ভাঙার শব্দে থাকতে হয় অনিদ্রায়।
সাথে তোমায় দেবো
অবাক বানে ভেসে আসা আসমান ;
দেবো উজ্জ্বল নিহারিকার আশীর্বাদ।
আমি চাই তুমি ইকারাসের ডানায় ভর করে
আবার চলে আসো জমিনে।
আবার দেখা হোক আমাদের।
সত্যি যদি আবার দেখা হয়,
নির্মল ছায়াগুলোকে গাছের শেকড়ে ডাকব।
আগলে রাখা ছায়ার চাদরে না হয়;
আরো একবার শুনব
তোমার অভিমানের বন্দনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Kajal
২৫-০১-২০২৪ ১১:২৯ মিঃ