কচুরিপানার রঙ
- আলমগীর সরকার লিটন ২০-০৫-২০২৪

কষ্ট ছাড়া আছে কি
বলেন শুনি আর শুনি;
মা গেলো- বাবা গেলো
বাঁকি আর, কি থাকলো
জগৎ সংসার যে কষ্ট-
ভোগবিলাস নষ্ট আর নষ্ট
ভাবছো কচুরিপানার রঙ!
আর কত ঢং সাজ বং-
কষ্ট দেখে বুঝবে না কেউ
নিরবধি বয়ে যায় ঢেউ;
১৪/১/২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৪-০১-২০২৪ ১১:০৩ মিঃ

সুন্দর লিখেছেন
অবিরাম ভালবাসা

আলমগীর সরকার লিটন
১৫-০১-২০২৪ ১০:০২ মিঃ

জি মহী দা অনেক শুভ কামনা রইল
ভাল থাকবেন---------