ফুলের মেলা
- বিজয় রায় - অনু কবিতা ২৫-০৪-২০২৪

মেলা মেলা ফুলের মেলা,
ফুলবাগানে ফুলের খেলা ।
দেখবি যদি আয় তোরা,
কী ভাবে ফুটছে তারা ।
হাজার ফুলে,হাজার ঘ্রাণে,
মন পাখিটা উড়ে চলে
ফুলের স্পর্শ পাওয়ার জন্যে ।
গোলাপ-রজনী,জুঁই-চামেলী
ফুটছে কত ফুল,
রঙ্গে রঙ্গে রাঙ্গিয়ে দেয়
আমার কানের দুল ।

রচনাকালঃ১২।৯।১৪ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
০৬-০২-২০১৫ ০৮:২২ মিঃ

nice 2