অহমিকা
- আকতারুল ইসলাম ০৯-০৫-২০২৪

অহমিকার প্রাচুর্য ফুরালে
ধরাধামে পদযুগল ফেলো
তোমার যত সাফল্য গাঁথা
নিসংকোচে আমাকে বলো।
সময়ের স্রোতের বিপরীতে
চলতে চেয়েছিলে প্রতিবার
পুন্যলোকে অনন্ত যাত্রায়
আছে কি কিছু হারাবার?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।