বিস্মৃতির স্মৃতি
- মনিরা বাকী ২০-০৫-২০২৪

জোস্নায় ভিজে ভিজে নিজের মুখোশটাকে অনাবৃত করি,
আজ যদি বৃষ্টি হয়ে ঝড়ি
নিজেকে লুকোব না আর,
সরু পথে হেঁটে গিয়ে দাঁড়াবো পরিকীর্ণ অরণ্যের সম্মুখে;
যেখানে ঘনীভূত আঁধারেরা নীড় বেঁধেছে;
হে আধার,
শক্ত করে ধরো এই হাত ।
আজ পাড়ি দেব সমস্ত হিংস্রতাকে;শ্বাপদের অভিশাপ নির্মূলে-
বিস্মৃতির কোন বিষধরের ছোবলে ভয় পাই না আর !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।