একটি ট্রেন সারাদিন
- ধীমানপূরবী ২০-০৫-২০২৪

একটি ট্রেন সারাদিন....
গরুর গাড়ী;আত্মীয় স্বজন ভরা।মাকৈ কেয়া;নিমগ্ন চোখে বয়ে গেল নদী।

নরেন কাকা;ও নরেন কাকা;হাতিবান্দা.....
শুভর মায়ে অসুস্থ্য সন্ধ্যাকে নিয়ে রাতে নাটক দেখতে গেছে.....
নাটকের নাম যৌথ রাধা.....

বাবা ভিক্ষা করে নতুন নতুন কবুতর আনলেন।আমাদের উড়তে শিখিয়ে দিলেন।এক সময় আমাদের উড়ার সময় হলো।

বাবা চলে গেলেন......

মাও ফিরল না.........!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।