স্বপ্নচোরা নিঃস্য জান্নাত
- ধীমানপূরবী ২০-০৫-২০২৪

আসমানী গিরিমাটি নির্মিত কাঁচা হলুদাম্বর পরিহিত পুতুল আমার.....
তোমার অনাধিকার চর্চা,অগ্নিবীণার আষাঢ়
ক্ষেতে প্রতিয়মান প্রশ্নকর্তা।
সম্প্রতি নৈশ প্রকৃতি রোজ সম্ভ্রম হল্লাদে তমশ্রী সত্যবতী।
মোহবদ্ধ আনুগত্য অনুরোধে যেন শেষাক্ত দগ্ধ মোমবাতি।
সাধ মিটায় পরিকল্পিত খোলা আকাশে,
রোল শূন্য রাম সাগর ঊর্মি জ্যোৎস্না বীর্যে ভিজে নেয় গুপ্ত আবয়ব.....
নির্বাক যুবক স্বপ্নচোরা নিঃস্য জান্নাত।
অনাশ্রিত ধৈর্যের আরশিতে কার্তিকী রাস পূর্নিমার আনন্দ।

ফোঁটায় ফোঁটায় যে পৃথিবীতে নির্যাসিত অনুরূপ পৃথিবীতে কার জন্য
আজি নিঃশর্ত নির্দোষ নিরবচ্ছিন্ন মর্মদাহ.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।