ম্যাপল
- ধীমানপূরবী ২০-০৫-২০২৪

ফ্ল্যাপের দুর্বোধ্য স্নায়ুতে স্কার্ট পরা স্ত্রীলোক।
নেপথ্য আফিম জ্যাকেটের অনুরুদ্ধ গ্লাসে স্নান করে জরায়ু....
দৃশ্য।
জাপানি ম্যাপল গাছগুলো বনদস্যুর পিতম
চুম্বনে ঝরে যায় রূপসী অর্নামেন্ট।
চারপাশে নির্বাক ঋতু,স্নো শীত
শহরের ডেকস্টপে......

আমার প্রার্থনার বীর্যপাত দেবী
প্রত্যেক রাত আমি তোমাকে আকাঙ্ক্ষা করি।
দূরে ল্যাম লাইট,ম্যাপল গাছ।
ব্লু পিরিয়ডের আলো,এপিথিয়াল টিস্যুর মদভর
রাত
৫৭০ লক্ষ্য মাইল......
তোমার উত্তরাধিকারী ঈষৎ ঢিঁবির ন্যায়
দ্যোতক রাবারের বল,আমার জন্মদুধ.....
আমার শিশু পাপ।
ম্যাপল......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।