উল্টানো থালাপাতি
- ধীমানপূরবী ২০-০৫-২০২৪

নম্র ভ্রুণের পাতানো অক্ষর এবং তোমার ক্ষয়ক্ষতি বুক।
আমাদের রাতের উল্টানো থালাপাতি হাসিগুলো
বোনদের চিঠি....
অপ্রিয় বরং গুটি পোকার আয়ু বাড়ুক;প্রিয়তায়
ঘনিষ্ট পুরুষে।
তোমার গাছপালা চুলে জড়ানো দেহে....
যাবৎ কাল গৃহ দুটি মায়া হরিণ এক দিন
যৌবতি ঈশ্বর ছুঁয়েছিল......
অরণ্য একা বিমূর্ত অন্ধকারে নেমে আসে বড় একা চাঁদ।
প্রতিটি পৃথ্বীর গায়ে.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।