তোমার বুকভর্তি গ্রামে
- ধীমানপূরবী ২০-০৫-২০২৪


বিকল্প শব্দের শিকলে তোমার পরাগায়ন চোখ চিৎ হয়ে শুয়ে আছে নবমীতা পরশু বিকেলের বুকে....


তোমার বুকভর্তি গ্রামে উঠতি যুবক রোদ্দ্রনীলিম বয়সের মৌমাছিবন্দী অনেক মানুষ
তোমার অনামিকায় সহস্র চুম্বন.....


পতিতালয়ে...
সারা রাত অভিশাপের পর প্রথম সুন্দরী হয়ে উঠো তুমি
ভোরের কাগজে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।