বসে থাকি
- ধীমানপূরবী ২০-০৫-২০২৪

ভাবলাম বসে থাকি
জন্মবার পার হয়ে কত শত স্থূল প্রাণেশ্বর শরীর
অণিবার্ণ দ্রোহের মাকড়সার জাল টেবিলের ঝুড়ির উত্তাল পাহাড়ে বার বার।

সমগোত্র ডি.এন.এর অর্কিড মর্রবেলে নতুন কোষ,কৃষ্ণগহ্বর....
বীক্ষণ বিপ্লবী সাইন রোড ধুঁয়ে দিচ্ছে ফিলিস্তিনদের রক্ত.....
সংবাদ আলজাজিরা।গোপন সুড়ঙ্গে হামাস
বগলবাজ জাহাজ ধেয়ে আসছে.....
আমি ক্লান্ত,আমাকে বসতে দাও
আমাকে নারী দাও,শস্য দাও
বসতে দাও.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।