ভূ-উপকূলে ইলিশের গুহায়
- ধীমানপূরবী ২০-০৫-২০২৪

ব্যস্ত বাবা জন্মেছিলেন বিশুদ্ধ দ্রাবিড়
দোআঁশে......
ভূ-উপকূলের ইলিশের গুহায়
মা।
দ্বিতীয় অঙ্কুরিত ধ্বনি, আদিপুরুষ বৃক্ষ ও নবগ্রহ।
গাছবন,সৈকত সূর্য, রাস্তার সবুজ দেহ আর আলোরা গান করে আমাকে ডাকে।
আমার নিকট জমা রাখে বৃষ্টি, অশ্রু, আনন্দ, ধ্রুবপথ হৃদয়ের গতিম অস্ত্রও.....
উৎথানের ধ্যানে নিমগ্ন নারী
দূরে দূরে ক্রমোবর্ধমান সময় পেরিয়ে যাচ্ছে ব্রেনের সমস্ত কল্পনার গাছপালা....
মঙ্গল চিন্তাগুলো বাঁচার চেয়ে ক্ষতিকর হয়ে উঠছে.....
অসম্ভব সহজ প্রাণীকূলও ভাষা হারাচ্ছে
ভয় হয়,ভয় হয়,আমার খুব ভয় হয়
সব কিছুর জন্যই ভয় হয়......

মনস্টার, মনস্টার.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।