দারুণ জানালা
- ধীমানপূরবী ২০-০৫-২০২৪

চোখের কাছে খুলে থাকুক বুকের শাড়ির মতন মায়া...
খুলে থাকুক চুল,রেশমি চুড়ি , বাহারি ফুল....
পড়ে থাকুক কয়েক ফোঁটা জল,দারুন জানাল...
পড়ে থাকুক চুলের কাঁটা,ঘরের আয়না...
পড়ে থাকুক ভালোবাসা ,নতুন বায়না ,রঙ করা পতুল...
তুবুও বেচেঁ থাকুক কিছুটা স্মৃতি কিছুটা বিরহ...
সবসময় পড়ে থাকুক দারুণ জানালা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।