একা অন্ধকার
- ধীমানপূরবী ২০-০৫-২০২৪

একা অন্ধকার
ধীমানপূরবী
এতটুকু অনাদর যদি থাকে সবটুকু পরশে আমার।
বুকের বামে ঘর করে যেখানে মানুষ....
একা অন্ধকার।
ক্ষমা করো প্রিয়,ক্ষমা করো....
আমার এই অভিমান ,তোমারই অহঙ্কার
যদি ইন্দ্রিয়াতীত কোনো প্রেম ডুবে যায় উৎসবের ভোরে....
কবিতায়...।
যে রওশন এক দিন রেলপথ হেঁটেছিল আগামীর প্রান্তনীল ফাগুনে....
সে আজ থেমে গেছে,পুরোনো শীতের ভিতর....
শুয়ে ছিলাম যে নদীটির ধারে পাখিটির পায়ে।
হে লতা জল প্রেতাত্মা....
বেঁচে থাকো চিরকাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।