আগুন উড়ে এসে দরজায় পুড়ে যায়
- ধীমানপূরবী ২০-০৫-২০২৪

ভুলেগেছি তোমাকে ভালোবাসিনি
মম জ্বালিয়ে যে আলো ঘরে বসেছিলো।
দিয়ে ছিলো মাধব কদম....

এখন যখন

আগুন উড়ে এসে দরজায় পুড়ে যায় .....,

যে মানুষটা গোলাপ ভালোবাসতো সবসময়।
শুধুই বেঁচে থাকে আজীবন তার,রেল ভাঙ্গা শব্দ
প্রান্তর দেশে বহু বেশে....
শিশুটির মতন হৃদয়,সব শেষে আমাদের গায়ে নেমে আসে সন্ধ্যা....

প্রিয় দুঃখ।

.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।