তুমি আমাকে পাওনি অবশেষে
- ধীমানপূরবী ২০-০৫-২০২৪

তোমাকে মুখোমিখি উদযাপনে বনানীর নীলক্ষেত বায়ুমন্ডল....
অফুরন্ত সবুজ জামাকাপড় ধুয়ে হেঁটে যায় অন্তঃপূর একলব্য.....
তুমি শুদ্ধ রোদে অনেকবার আমাকে চেয়েছ...
সবগুলো বৃক্ষের পাতাদের দেহের মাংসে।
তুমি সুন্দরতম আমন্ত্রণ পত্রে কিংবা আকাঙ্ক্ষার সমস্ত চিঠিতে চেয়েছিলে আমাকে....
শূন্যপূট এপিটাপেও পাওনি....
কোথায় খোঁজনি আমাকে?
সবখানে...।
সভ্যতার হাতি, কাছিম,জলপিপি,চিনামাটির পাহাড় অদ্য বর্ণ ময়ূরের নির্মল পেক্ষমে।
দুজনার বিরাট বহমান আমাদের আন্তরে...
তুমি আমাকে পাওনি অবশেষে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।