নাই
- ধীমানপূরবী ২০-০৫-২০২৪

মৃত্যুর হরতকি নিয়ে উচ্চারিত যাত্রা পালায় সহজ হলো না প্রণয়ের সঙ্গীত....
শুভকামনা জানালেন ভবিষ্যতের ঋষি
গগন হরকার বদলে নতুন ছিল বাদ্যকরের নাম...
এ্যালুমিনিয়াম কাচের রঙ ফুল তামাটে বর্ণ একটি শৈলেন বিচ্ছেদ....
আন্ত:নগর জংশন.....
দেহ থেকে অঙ্কুরিত মাছদের পোশাকে চে তোমাকে স্পর্শ দেয়নি....
একটি আদর্শ হিন্দু হোটেল সন্ধ্যার পর খোলা থাকে না...
যা কিছু পড়ে থাকে তা হলো কিছু গাছ কাটার শব্দ ও লজ্জাবতী কামাড়ের আঘাত...
তাদের প্রতিবেশী কোনো লাইটার নাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।