ভালো লাগেনা তুমি স্বামীর পাশে দাঁড়াও
- ধীমানপূরবী ২০-০৫-২০২৪

ভালো লাগেনা তুমি স্বামীর পাশে দাঁড়াও
ভালো লাগেনা তোমার চুল থেকে নেমে আসুক মোহনের ইঁদুর...
হিংসে হয় আমার।

আমি চাই তুমি অনেকখন বেহিসেবি উজ্জ্বল পড়ে থাক শিশিরে।
নেমে আসো বন্ধ্যা স্ত্রীর হৃদয়ে,তর্জনীর অকট্য এক চালা বাতাসে....
ভালোবাসতে পার না আমাকে, প্রমিত মানুষকে যতটা আমার ডয়ারের কূপের প্রিয় গন্ধ...
আমাকে ভালোবাসলে তোমার কি হয়?
শ্বাসকষ্ট হয়,মাথা ঘুরে....
আমাকে ভালোবাসলে কি হয় তোমার, তুমি সবসময় মরে যাও?
জানি কিছুই হয়না তোমার,শুধু শুধু বয়সের দোস দাও। শুধু শুধু বয়কট করলে মনের মতো প্রিয় পিপাসার জল...
জানি তুমি প্রায় দেবালয়ে সহবাস করো,প্রমত্ত ভয়ে হেঁটে যাও চরাচরে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।