প্রিয় মমতা
- ধীমানপূরবী ২০-০৫-২০২৪

প্রিয় মমতা;পত্রের শুরুতে গোধুলি লগ্নের
অন্তিম বাসন্তী কদমের নিশ্চুপ
ঝরাপাতা বিরহ তোমাকে দিলাম...|এছাড়া
আর কিছুই দেবার নেই আমার|
আমি আজ শূন্যরেখার দলছুট পাখি....|তোমার
জন্য একটা মৃত গোলাপও আনতে
পারিনি,আজ পৃথিবীতে একটাও ফুল
ফোটেনি.......|এ বিদায়ে তোমাকে ধরে
রাখা গেলনা ..... |জীবনের রেলে এক লাশ
হয়ে ফিরছি.....প্রিতিদিন;তেল
ফিতে প্রদীপের আগুন ধরা দুপুরের প্রিয়ন্তের
মাতৃবেদনার রক্ত ছিঁড়ে
তোমাকে লিখছি....সখি;সুখী হও...,আমাকে
ছেড়ে বেঁচে থাকো |এটাই আমার
শেষ কথা.....|
ইতি,
তোর প্রেম......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।