সে কেউ নয়...
- ধীমানপূরবী ২০-০৫-২০২৪

তুমি কেউ মনের সঙ্গে
অহনিশি...
তুমি ছাড়াও বদল বুকে আরও একজন
রাত জাগে...
সে কেউ নয়; সে আমি. ..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।