ঈশ্বরের খরগোশগুলো
- ধীমানপূরবী ২০-০৫-২০২৪

নিকোলাই গোগোলের মাধুর্য মদে মরে যায়
দারুন ঈশ্বরের সবুজ খরগোশ....
নিউরনের দাতব্য পাথরগুলো ধরে রাখে প্রাক্তন সেপাই।
একটু পরপর ডুবে যাচ্ছে বিশাল সমুদ্র , উজ্জ্বল সব সাদা নারী...
সারি সারি এ্যমবুলেন্সে সমস্ত রকম রক্তের ব্যাগ হাতে দাঁড়িয়ে আছে হাসপাতাল।
আমার মা তখন দূরে ছিল....।
লাল আলোগুলো জ্বলছে,মেরীর ঠান্ডা বাতাসের ভিতর, প্রার্থনালয়ে কফিনে....
পুলিশের সাইরিন ঘিরে সকালে .....।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।