নক্ষত্র জলহাঁস
- ধীমানপূরবী ২১-০৫-২০২৪

একদিন সত্যিকার প্রজাপতি বই হলে খুব মনে পড়ে মেয়ে, জলপাই বুক....
জলগুলোর রাতের পায়ে তোমার ভীষণ দুঃখ।
মলাটের গ্যারেজে ছোট ছোট
বিচিত্র আকাশ,কালো নক্ষত্র, চাঁদ,শুকতারা, পৃথিবী,ঘাস দিঘি বয়ে নদী, কাঁঠালের চুল, বুনো ফুল।
খেজুরের শীতে বসে থাকে ধানক্ষেত
উজ্জ্বল মাছ, মৃত শব্দ, নবান্ন, ভাত, গোলাপের মাংস
নক্ষত্র জলহাঁস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।