রওশন কবি
- ধীমানপূরবী ২১-০৫-২০২৪

রওশন কবি তোমাকেই বলবো আজ,শুনতে হবে আমার
প্রলাব ধ্বনি,অধ্যুষিত অভিষেক বাক্যগুলোর মৃত্যুবাষিকী পালোন করছি একাকী অসহ্যের নীল দরদে

বিধুর বিদ্রুপ চেতনার বর্ণগুলো আমাকে টেনে নিয়ে
গেছে বিচারের আদালতে যার কারনে আমি হয়ে গেছি
বিভ্রাট জঘন্য সংবাদ,তবুও অনুনয় তোমার কাছে
কবরের ভূমিতে মাটি দিও

আবারও কষ্টে রক্তপাত,অনাদৃত জ্বরজ্বর অস্তিত্ব এবং
ভোর,খেজুর ডাল অথবা শাদা থানের পাল উড়িবে
ভয়ংকর কঙ্কাল ভঙ্গুর অশ্রুস্মৃতির সমকালে,ও!কে জানে আমিই বোধয় সর্বজন পরিত্যাক্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।