রং চা
- ধীমানপূরবী ২১-০৫-২০২৪

এখনো কি হাত বদল করিস মানুষ বদল করিস...
মাঝ রাতে খুব কাঁদিস
চিঠি লিখিস উত্তরে
পরান খুলে খুব গোপনে।
ইনবক্স জুড়ে তুমুল প্রিয় কোনো রাতে
মনে পড়ে আমাদের কল করা,না করা,
তুমুল কোনো ঝগড়ার কথা তোমার মনে আছে,পদ্না.....
টাউন হল, নীলফামারী,জল সিঁড়ি থিয়েটার
আমাদের গল্পসল্প, সিগারেট খাওয়া
রং চা,মাফলার নিয়ে ,কখনো বা গালফ্রেন্ড নিয়ে....
কখনো বা সাহিত্য কখনো আবার মানব জমিন....
ঐ বকুল তলা,বসে বসে বাদামের ঘোসায় ভরে উঠে হাসি মাখা খই......
তোমাকে ছোঁবার জন্য কতো বাহানা করতাম
হঠাৎ দৌড়ে আসতাম,বই ফেলে দিতাম
কখনো বা বলতাম এই দেখ তোর গায়ে সন্ন্যাসী পিঁপড়া....,
ছুঁই ছুই শুধু যাব তখনই তুমি বাষ্প হতে কলমে,কালিতে,রং এ.....
কার কি যায় এসে যায় আমাদের এই সব পরিচিত কোলাহলে...,,.
প্রিয় লোরা ইচ্ছে হলেই আদোর করিস,গোপন ব্যথায় কাঁদিস.....
খুব যদি আসে বেনোজলে ভাসিস.......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।