ঘুংঘুর শব্দ
- ধীমানপূরবী ২১-০৫-২০২৪

ফটোগ্রাফ ফুলের পোড়া মাটি
নতুন ধান,মাদমের গন্ধ সরিষার উজ্জ্বল রঙ ঘুংঘুর শব্দ আমাদের বুকে ধানখই এক বিকল্প সুর.....
প্রিয় হরিভাদ্র তিস্তার খেয়াঘাটে শ্মশানের কাক আর জনবহুল জীবনের পরিচিত অনুরোধ.....
আমাদের দেখা নেই কত কাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।