রাধা
- ধীমানপূরবী ২০-০৫-২০২৪

রাধার বনোবাস দুঃখে তুমি এক তিথী বুক...
প্রিয় পোড়ামুখি সন্ধ্যার দুয়ারে খুঁজে বেড়ানো হৃদয়ের রক্ত...
ভালো থেকো দূরে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।