কবি ও কাহিনী
- ধীমানপূরবী ২০-০৫-২০২৪

চাইলে ভাসতে পারিস যখন তখন
বুকের মোহনায়.....
হাত বাড়ালেই নদী,বাহিরে সোনারগাঁও.....
কেনো?খুব গরীব হয়ে বলতে আসিস
ভালোবাসি আমি
কাঁদতে আসিস উদাস জানালায়
মানুষ বয়ে গেলে ফিরে না,ফিরবনা আমিও
এভাবে বলতে নেই কারুকাজ
মিথ্যে হয়ে যায়
বাবুই.....
তিস্তা আর নেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।