ও গুলো চিঠি
- ধীমানপূরবী ২১-০৫-২০২৪

ভালোবাসিস
পোড়ামুখি....
তুই এত ভালোবাসিস ,ভালোবাসিস করিস কেনো বলতো...?
তুই প্রেমে পড়েছিস....
লাল জামা কেনো পড়েছিস....
ভালোবাসিস....
এই মেয়েটা পছন্দ...
না!
তাহলে সেজেগুজে এতগুলো অবেলা
আনার কি দরকার বল...
হাত খুল....?
হাত খুলে বের কর নেশার কবুতর...
ঐতো,ঐতো......
ওগুলো চিঠি...
পোড়ামুখি দ্যাখ শয়তানটা তোকে ভালোবাসে....
তাইতো বাতাস ছুঁয়ে
লিখেছে....
ভালোবাসি,ভালোবাসি....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।