নক্ষত্র ও কবুতর
- ধীমানপূরবী ২১-০৫-২০২৪

শরীর ঘুড়ে সমস্ত একদিন তুমি উড়ে গেলে....
তোমার দেহের ভিতর অসংখ্য নক্ষত্র ও কবুতর ।
সেই থেকে পড়ে আছে বহু দিন পোড়ামুখি অন্তর....
তবুও মানুষ মরে গেলে কেউ একা থাকে না...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।