দেই রোদ্দুর
- ধীমানপূরবী ২০-০৫-২০২৪

জানালার ফাঁকে চড়ূইটা ফুড়ুত করে হেসে উঠে...
আমি রোজ শুকাতে দেই রোদ্দুর ,কিয়ৎ পরিমান মুগ্ধতা...
টেবিলের উপরে শোভা পায় শুদ্ধতা
কি বিচিত্র মৌমাছি বার বার বুকের দিকেই গুনগুন করে
আমিও তাকে সায় দেই উপরে একটা বোতাম আলতোভাবে খুলে দেই
পিছনের ছিপকিনি থেকে বের করি পলিথিন মোড়া এক গোছা অবেলা..
চড়ূইটা অদৃশ্য একটা কান্ড করে ....
টেবিলের উপর পড়ন্ত মধুরতা লেপে আলপিনের মত এক শোক আটকে দেয়
আমার আঙ্গুলে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।