ধ্বংস এবং কালপুরুষ
- ধীমানপূরবী ২১-০৫-২০২৪

মৃন্ময় চৈতন্য শৈল্পিক আহ্বান;ব্রহ্ম বিদুষী দৈব্য ত্রিবিধ জ্ঞান।
পরিমন্ডল কবচ এক বোধের প্রজ্ঞার শীতলিকরণ প্রণালীতে
জীব ও জগত মাধ্যমকে সৃজনশীল রূপে নবঘনতর নান্দনিক
নির্বিশেষ প্রকাশ বাহনের বৈচিত্রময় বৈশিষ্ট্য দানে শত রূপ কিংবা
এক রূপকে প্রানপ্রতিষ্ঠায় বস্তু হবে বস্তুতন্ময়|এই দর্শনের দার্শনিক দ্রষ্টাই কবি. ......,

সঞ্চিত আধার; বিশুদ্ধ কথকথোপন, স্বাতন্ত্র্য অসহ্য সহিষ্ণুতা বৈরী নভকাশ,তলপেটের দুপুর দুঃখ এবং রাত;পরজীবি ভগবান,
ভাঙ্গাচুড়া সমাজ,কুটিল মন্থরাদের সভাপতিত্ব; জীবন হয় আমার
মন্বন্তরে ইতিহাস. ......

ইন্দ্রিয়সুপ্ত নারী, স্রষ্টাহীন স্বর্গ; ধ্বংস এবং কালপুরুষ......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
৩১-০১-২০২৪ ০৯:০৫ মিঃ

চমৎকার প্রকাশ করেছেন

ধীমানপূরবী
৩১-০১-২০২৪ ১১:০১ মিঃ

সতত ধন্যবাদ। আপনার এই পাঠ আমার জন্য সত্যি আনন্দের।ভালো থাকুন খুব....