ঠোঙ্গা
- ধীমানপূরবী ২১-০৫-২০২৪

রাতের বড় বড় চোখে হু হু বাতাস...
হাত ভর্তি শুন্যতা কুড়িয়েছি পরিতক্ত ঠোঙ্গায়,মিলেগেছে বিগত কষ্ট প্রেম...
আজকাল নীলাভ্র নক্ষত্র খুব একটা দেখা যায় না
গাঙচিলের ঠোঁটে উড়ে আসে রুটির বদলে ইটের টুকরা....
শহরের অন্ধকার খসে মুঠো বন্দি ধ্বংস,নিমজ্জিত গভিরে কাঁদে হত্যার মানচিত্র...
একটি মেয়ের,তনু হত্যার
স্মৃতির ইটে বোনা অষ্টধাতুর স্বপ্নের...
আমি জালিম,এ সমাজ জালিম
আমার বসবাস হিংস্র...
আবাসিত ঠোঙ্গায় নষ্টে কষ্টে জ্বলে জ্বলে জখম জ্বলে....
ক্যাফের কাচের বয়ামে চিকেন বিয়ানী,বারগারের স্বাদে ঝুলে থাকে আমার প্রাক্তন প্রেমিকার ঠোঁট...
নেগেটিভ বিকেলে অতিরোক্ত শব্দের পর তুমি...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।