নুন জাতীয় গুড়া বালি
- ধীমানপূরবী ২১-০৫-২০২৪

নুন জাতীয় গুড়া বালি উড়ে যায়
সৈকতের পায়ে,,,,,,,
তুমি ফোঁটা ফোঁটা রক্ত জন্ম দাও
তোমার চিনির মতো ঠোঁটে,,,,
পাখালি নখময় আচড়ে কেটে যায় আমার
ফসলি জলখরা জানালা,,,,,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।