আশা ও পরিণাম
- সৌম্যকান্তি চক্রবর্তী ০৯-০৫-২০২৪

আমি যত সহজ ভাবি
হয় না তত সহজে
এই কথাটা কখনো কেন
ঢোকে না আমার মগজে ?
বিষে ভরা মনটা কেন
নির্বিষ করি নির্বিশেষে ,
মনে যতই আক্রোশ থাক
কথা বলি হেসে হেসে ।
হতাশ করে আশা যখন
অপ্রত্যাশিত প্রত্যাশা হয় ,
বুঝি না কেন এই পৃথিবীতে
আপন লোক ও আপন নয় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।