ছাই হই
- আলমগীর সরকার লিটন ২০-০৫-২০২৪

আমি এই শহরের নর্দমা
বোতলে বোতলে আমার গন্ধ;
বাতাস দৌড়ে পালাচ্ছে শুধু
সাদা মেঘ ভয়ে কাঁপছে খুব
রঙধনু বিকেল নাকি বিলুপ্ত-
ঝড় বৃষ্টির সাথে আমার বন্ধুত্ব
তবু আমি এই নর্দমার শহর!
প্রণয়ে দেখি সমস্ত খাবরা খবর
তোমার হিংসা শহরে ছাই হই
নিঃশ্বাসের বাতাসে উড়ে যাই।

১ ফাল্গুন ১৪৩০, ১৪ ফেব্রুয়ারি’২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।