ছাঁয়া তলে চাই ঠাঁই
- অথই মিষ্টি ০৯-০৫-২০২৪

জীবনের যত চাওয়া, যত পাওয়া
চাই হে প্রভূ তোমার নিকটে
তুমি ছাড়া কে আছে, দয়া হীন কে বাঁচে
তোমার হুকুমেই সহস্র ফুল ফোটে ।

না বলা কত কথা, বুকে জমা সহস্র ব‌‌্যাথা
জানো হে প্রভূ তুমি
তোমার অবাদ‌্য হয়েও, তোমার দয়া পেয়েও
না মরে আদৌ বেঁচে আছি আমি ।

তুমি মহান হে প্রভূ, ভুলে না যাই যেনো কভূ
যেনো সর্বদা কৃতগ‌্য হয়ে রই
ক্ষমা করো প্রভূ মোরে, হে দয়াময় প্রভূ করুনা করে
সকল অবস্থায় যেনো তোমার ছাঁয়া তলে রই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।