আরহী
- অথই মিষ্টি ০৯-০৫-২০২৪

নমনীয়র মাঝে কোমল তুমি
দিবালোকে প্রজ্বলমান চন্দ্র,
তোমার পানে তাঁকিয়ে হাঁড়াই আমি
সজাগ হয় আমার ঘুমন্ত অতিন্দ্র ।

ঘন কালো মেঘ যেনো তোমার কেশে স্থির
আর নিখূঁত অনুপম তোমার দ্ব-ভ্রু
এই বাঙ্গভূমিতে অনন্বয়ী তুমি
তোমাতেই যেনো জাঁগে হে বালিকা, কোমলময়ী তরু ।

তোমার অধর নিপুন নিরুপম
পাপড়ির ন‌‌্যায় শুভ্র
ওহে বালিকা নাই ,নাই, নাই নয় কিছু
উপমা তোমার সমতুল‌্য ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।