অমর একুশে
- অথই মিষ্টি ১০-০৫-২০২৪

একুশ মানে বায়ান্নের সু-দূর দীর্ঘশ্বাস
ফাল্গুনের রক্তিম পুষ্পে জাগে ইতিহাসের মৃদু বাতাশ ।

রক্তরাঙ্গা শিমুল যেনো ফুঁটিয়ে তোলে সেই সৃতি
সু-প্রভাতে খালি পায়ে শহিদ মিনারে শ্রদ্ধাঞ্জলির মিতালী ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

atiymisty
২১-০২-২০২৪ ১৪:২৭ মিঃ

21.02.2024 রোজ: বুধবার
একুশে ফেব্রুয়ারী