একটি ইঁদুর ও আমি
- মো : নাহিদ সরদার ১৩-০৫-২০২৪

খাবার না দেখলে
অই ফাঁদে ইঁদুর পড়ত না
খিদের জ্বালা কে সইতে পারে?
কিন্তু তারপর
ইঁদুরটিকে কি বিভৎস খুন করা হবে
খাঁচা সহ চুবিয়ে ধরা হবে পানিতে
প্রথম বার না মরলে দ্বিতীয় বার- দ্বিতীয় বার না মরলে তৃতীয় বার
একমসয় নিস্তেজ পড়ে থাকবে ইঁদুর লাশ
তারপর খাঁচার মুখ খুলে তৃপ্তির হাসি দেব

সেই আমি ঘরে ফিরে কলমের খোঁচায় লিখব কোটিটাকার জালিয়াতি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।