পরাবাস্তব হলেই
- মো : নাহিদ সরদার ১৩-০৫-২০২৪

আমার স্বপ্নের মধ্যে এতো ভালো তুমি কেন দাঁড়াও সমুখে?
সিজদার মতো পড়ে থাকি
তুমি কার রঙে ছিলে?
আম্রকলির ঘ্রাণ নিয়ে কত খ্যালো
তারপর জলদিঘি
জলতলে নড়ে উঠল তলানী মুখ

আমার স্বপ্নের মধ্যে এতো ভালো তুমি কেন দাঁড়াও সমুখে?

পরাবাস্তব হলেই - পতনে চমকে যাই

অথবা

সাতটা বাজার তাগিদে দেখি ভিন্ন মুখ- যাকে প্রিয় কয়ে ডাকি,

আর

কিছু মন্তব্য মুখ থুবড়ে পড়ে থাকে ঠাকুর বাড়ির আঙিনায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।