বেকুল হৃদয়
- অথই মিষ্টি ১০-০৫-২০২৪

পলক বিহীন দৃষ্টি তাঁহার,
সোনা গড়া এক মন,
লুকায়েছি হৃদয়ে চুপিসারে তাঁহাকে,
তবুও, অতিব সংগোপন...

স্ব-নিকটে রহিয়াছে সে,
হায়! মনে হয় বহূ দূরে,
রাঁখিয়াছি মনের মনিকোঠায় তাঁহাকে,
তবু্ও, বেকুল হৃদয় মোর ছটফটিয়ে মরে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।