আলো
- মাহাবুব আলম ২০-০৫-২০২৪

কে এমন পারে বল
তোমার মতন হাসতে সখি !
কি এমন আছে বল
তোমার সামিল দেখতে; সে কি ?
তোমার চরণ, বলন ধরন
অমন নাহি এ ধরাতে,
থাকেও যদি পারবে কি সে
তোমার মতন প্রেম ছড়াতে ?
তোমার পায়ের পায়েল জ্বলে
ঐ আঁধারে আলোক ফলে,
এই আলোতে কি মহিমা
পারবোনা গো সে বোঝাতে ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৮:০২ মিঃ

kobi mahbub fine