অন্তরঙ্গ সম্পর্ক
- মোকাররাম হাসান রিহাম ০৮-০৫-২০২৪

অগণিত ত্রুটি আমার, ক্ষুদ্রতা আমার ভাগ্যে,
তবুও যারা আপন করে,
হৃদয়ের স্পর্শে দিয়ে,
মহিমায় আলোকিত করে।

উদারতা তাদের সুশুভ্র, বিনম্র,
আন্তরিকতায় পূর্ণ,
নিয়ে এসেছে আমায়,
হৃদয়েরই গভীর কূলে।

কৃতজ্ঞতায় মাথা নত,
মমতায় ভরে ওঠে মন,
প্রীতির স্নিগ্ধ স্পর্শে,
আমি আপ্লুত, ধন্য।

উদারচিত্ত, সুধী, মহৎ,
হিতৈষী বন্ধু-স্বজন,
তোমাদের প্রতি আমার,
শ্রদ্ধা, ভালোবাসা অমলিন।

জীবনের প্রতি পদক্ষেপে,
তোমাদের সান্নিধ্য চাই,
আশীর্বাদে ধন্য হোক,
আমার জীবন, আমার দিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১১-০৩-২০২৪ ০৫:০৫ মিঃ

অসাধারণ প্রকাশ

মোকাররাম হাসান রিহাম
১১-০৩-২০২৪ ২১:৫৩ মিঃ

ধন্যবাদ।