ভালবাসার সস্তা বিক্রেতা
- অন্তলীন আমি ২০-০৫-২০২৪

মেয়ে তোমার ছিলো একমুঠো ভালবাসা
আর তুমি ছিলে ভালবাসার সস্তা বিক্রেতা
যেনো মনকে বানিয়ে পণ্য,
আমি না হয় ভুলে হয়েছিলামইবা ক্রেতা
আমাকেও করলে নগন্য…

মেয়ে তোমার ছিলো দুটি মায়াবী চোখ
তুমি ছিলে সস্তা চাহনির খুনি
যেনো,
যাকে তাকেই করতে চাহনিতে আহত,
আমি না হয় ভুলে বোনেছিলামইবা আশা
আমাকেও করলে আশাহত !

মেয়ে তোমার ছিলো বিধ্বংসী হাসি
ছিলো সেই হাসির তীক্ষতা
কতো জনকেই করলে সেই হাসিতে বধ,
আমিও ছিলেম সেথা অন্যতম
আজ এখনো সেই হাসিতেই নির্বোধ !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।