সেই প্রিয় মুখ
- মো : নাহিদ সরদার ১৩-০৫-২০২৪

নরম সকাল
শিশুর শরীরের মতো মোলায়েম দুপুর
দুপুরে পাঁয়ে আজ রূপালী নূপুর
দলছুট মেঘেদের হাতছানি।
উফ! ভেসে উঠেছে ভেসে উঠেছে সেই প্রিয় মুখ
মনের মধ্যিখানি।

পাখির পালক
দেখা হয়ে গেল চোখে তৃপ্তভরা
ছন্দ এসে ভরে গিয়েছে গানে মিলে গেল অন্তরা।
পূর্ণতা পেল আজ মনখানি
উফ! ভেসে উঠেছে ভেসে উঠেছে সেই প্রিয় মুখ
মনের মধ্যিখানি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।