বনানীর পথে রুই তপ্ত বালু
- মো : নাহিদ সরদার ১২-০৫-২০২৪

নদী আকাশ বনানী হয়ে
একটা পাখিকে কাছে টানি
পাখি ভালোবেসে যায় বিশাল আকাশ
পাখিটি ভালোবেসে যায় জলের ফুল
পাখিটি ভালোবেসে যায় সবুজ
তারপর পাখিটির চারিপাশে আঁকি খাঁচা
আমরা যেটা করিনে
পাখিটির জন্য আকাশ রাখিনে খোলা
রাখিনে নদীর নন্দন দোলা
যেটা করি
বনানীর পথে রুই তপ্ত বালু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।