আজ সেই দিন..রানা প্লাজা ট্রাজেডি-৩ (২০১৩ সালের লিখা)
- কাজী ফাতেমা ছবি ২০-০৫-২০২৪

৩। ভাল লাগছে না কিছুই

মন লাগে না কিছুতে, খাওয়া রোচে না রুচিতে ।
চোখের সামনে কি সব ভাসে, যেনো রক্ত লেগে আছে সবুজ ঘাসে।
হারিয়ে গেছে মনের শক্তি, শরীরেও বল নাই এক রত্তি।
লাশের গন্ধ ভাসিয়ে বাতাসে, নিয়ে এসেছে যেনো মন আকাশে।

কানে বাজে বার বার বাঁচার আর্তি, স্তব্ধ হয়ে আছি যেনো হয়ে গেছি মূর্তি।
কিছুই লাগছে না ভালো, দেখি না আলো,লাগে সবই কালো।
চোখ রাখব না আর কোনো চ্যানেলে, দেখব না আর মর্মান্তিক দৃশ্য চোখ মেলে।
কিছুই আর ভাল লাগে না, কিছুতেই মন লাগে না।

রাত কেটে যাবে নির্ঘুম,
স্মৃতিতে ভাসবে লাশের ছবি আর, গাঁয়ে কাটা দিবে লোম।
রাত শেষে প্রভাতে, দেখা হবে আবারও লাশের সভাতে।
ভালো লাগছে না কিছু, দু:স্বপ্নগুলো যে কখন ছাড়বে পিছু!!!!!!
April 25, 2013

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।