=ব্য ব ধা ন= দুই
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৪-২০২৪

একশত টাকার হাত ঘড়িটা দেখায় সময় ঠিক
লাখ টাকার ঐ তোমার ঘড়ি সেও দেখায় দিক।
তোমার আমার এই ব্যবধান হবে না আর সমান
চাওয়া আমার সামান্য আর তোমার চাওয়া অধিক।

মঙ্গলবার, দাম্মাম, সৌদিআরব
২১ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shobuzbiplob
১৯-০৩-২০২৪ ০২:১০ মিঃ

বাহ

ফয়েজ উল্লাহ রবি
১৯-০৩-২০২৪ ০৪:০৬ মিঃ

অজস্র ধন্যবাদ।