» গোলাপ ফুল -১
- কাজী ফাতেমা ছবি ২০-০৫-২০২৪

১৬ ই মে, ২০১৯ বিকাল ৩:৪০

তোমার মন যদি কখনো এলোমেলো হয়, বিষাদ জমা হয় চোখে, মন হয় বিষণ্ণ অথবা সময়গুলো তোমার পাথর হয় খুব, তুমি এসো গোলাপ ফোটা বাগানে। যেখানে বাতাসে দোল খায় মুগ্ধতা, গোলাপের পাতায় আটতে থাকে রাজ্যের স্নিগ্ধতা-তুমি হারাবে ঠিক ঠিক, কোথায় উড়ে যাবে সব ক্লান্তি তুমি টেরই পাবে না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।